ডেভিড মিলারের মেয়ের দুঃখজনক মৃত্যু, শোকের ছায়া নেমে এলো পুরো বিশ্ব ক্রিকেট মহলে

একজন ক্রিকেটার তার দেশের জন্য খেলে, তার সমস্ত কষ্ট তার কষ্টকে একপাশে রেখে এবং তার দেশের জন্য সব কিছু বিসর্জন দেয়।যেখানে ডেভিড মিলার তার জীবন্ত উদাহরণ হয়ে উঠেছেন। যেখানে অত্যন্ত দুঃখজনক খবরটি ক্রিকেট বিশ্বসহ ক্রিকেট ফ্যানেদের

হতবাক করেছে। যেখানে ডেভিড মিলার সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়েছেন যে তিনি তার মেয়েকে হারিয়েছেন। এরপরই গোটা ক্রিকেট বিশ্বে শোকের ছায়া। সাম্প্রতিক টি-টোয়েন্টি সিরিজে ভারতের বিপক্ষে সেঞ্চুরি করা মিলার যে মানসিক অবস্থার মধ্য দিয়ে গেছে সেটা তার থেকে বেশি কেউ জানে না।

ডেভিড মিলার ভিডিওটি শেয়ার করেছেন যেখানে তাকে ক্রিকেট মাঠে তার মেয়ের সাথে সময় কাটাতে দেখা গেছে। এই ভিডিওতে, মিলারকে তার সমস্ত ভাল মুহুর্তগুলি সেই ছোট্ট মেয়ের সাথে ভাগ করে নিতে দেখা গেছে। যা হাসতে হাসতে যে কারো কারও হৃদয়কে কাঁদিয়ে তুলবে।

সূত্রমতে, তার মেয়ে ক্যান্সারের সাথে লড়াই করছিল, যদিও সে তা নিশ্চিত করেনি। গুজরাট টাইটানসের তারকা খেলোয়াড়, মিলার মাঠে অনেক যুদ্ধ জিতেছিলেন তবে এই যুদ্ধে জিততে পারেননি। ভারতীয় ভক্তদের হৃদয় আজ তাদের জন্য কাঁদছে। এই খবরের কারণে যেখানে ভারতীয় ভক্তরাও ব্যথায় রয়েছেন।

https://www.instagram.com/reel/CjdQ_cugnGS/?igshid=YmMyMTA2M2Y=

 

সম্প্রতি, মিলার টি-টোয়েন্টি সিরিজে ভারতের বিপক্ষে ১০৬ রান করেছিলেন এবং মিলান ওয়ান্ডে ৭৫ রানের ইনিংসে তার দল জিতেছে। একই সময়ে, মেয়েকে হারিয়ে মনের ব্যাথায় আছেন মিলার। সবার পক্ষ থেকে তার মেয়ের জন্য আমরা সবাই আত্মার শান্তি কামনা করি।